Friday , 3 May 2024
নিউজ টপ লাইন
ভোট চাইলেন অপু বিশ্বাস (ভিডিও)

ভোট চাইলেন অপু বিশ্বাস (ভিডিও)

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে নতুনমাত্রা যোগ করেছেন সেলিব্রেটিরা। সিনেমা, নাট্যাঙ্গন, ক্রীড়াঙ্গন, শিল্প-সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখরা এবার ভোটের প্রচারে নামছেন।

সেই তালিকায় এবার যোগ হয়েছেন সময়ের আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকার পক্ষে আছেন।

নৌকায় ভোট চাওয়া শুরু করেছেন অপু। এই সুদর্শনীর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে অপু নৌকায় ভোট দিতে জনগণকে আহ্বান জানিয়েছেন।

ভিডিওটি অপুর ভেরিফায়েড ফেসবুক পেজে ছাড়া হয়েছে। অপু বিশ্বাস আসন্ন নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে ভোট দেয়ার আহ্বান জানান।

অপু বিশ্বাস দেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে তরুণদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

অপু নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার করেন। সেই সঙ্গে অন্যদেরও ভোট দিতে আহ্বান জানান।

অপু বিশ্বাস বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই ধারাবাহিতকায় তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে; তারই ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষ্যে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেব। আপনি দেবেন তো?’

এর আগে আওয়ামী লীগের পক্ষে প্রচারে নামার আনুষ্ঠানিক ঘোষণা দেন ফেরদৌস, রিয়াজ, মৌসুমী, ওমর সানীসহ এক ঝাক তারকা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top