Friday , 3 May 2024
নিউজ টপ লাইন
৩২-এ পা দিলেন কোহলি

৩২-এ পা দিলেন কোহলি

৩২ বছরে পা রাখলেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি। বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ নিয়ে ব্যস্ত থাকা কোহলির জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা বার্তা দিচ্ছেন সাবেক-বর্তমান ক্রিকেটার থেকে শুরু করে ভক্ত-সমর্থকরাও।

শচীন টেন্ডুলকার থেকে ভি ভি এস লক্ষ্মণ, সুরেশ রায়না থেকে ঋদ্ধিমান-শামি, সাবেক থেকে বর্তমান ক্রিকেটাররা আজ বিরাটকে শুভেচ্ছা জানিয়ে তার ক্রিকেট কেরিয়ার আরও দীর্ঘ ও সফল হোক এই প্রার্থনা করেছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) পক্ষ থেকে বৃহস্পতিবার তাদের অধিনায়কের জন্মদিনে আবেগঘন পোস্ট করা হয়। দলের অফিশিয়াল টুইটারের বিরাটের ছবি দিয়ে লেখা হয়, ‘এই মানুষটা নিজের রক্ত, ঘাম এবং চোখের জল সবকিছু দিয়েছে রেড অ্যান্ড গোল্ডকে৷ আমাদের কিংবদন্তি দল নেতাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। হ্যাপি বার্থ ডে কিং কোহলি!’

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘এমন একজন মানুষ যিনি ফিটনেসকে এক অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। যার কাজের প্রতি নিষ্ঠা এবং একাগ্রতা তাকে অল্প বয়সেই সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকেও বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। অনিল কুম্বলে, যুবরাজ সিং থেকে শিখর ধাওয়ান, হরভজন সিং কিং কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রত্যেকেই।

আন্তর্জাতিক ক্রিকেটে ৭০টি শতরানের (ওয়ানডে ৪৩/ টেস্ট ২৭) মালিককে তার জন্মদিনে কুর্নিশ জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসিও।

প্রসঙ্গত, আজ থেকে ঠিক ৩২ বছর আগে ভারতের দিল্লিতে জন্মগ্রহণ করেছেন ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। তার ডাক নাম ছিল চিকু। আর বাবা ছিলেন একজন আইনজীবী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top